Search

How to install root

Hy guys i am Parban From inarAsiya Youtube channel, আজকে আমি তোমাদেরকে শিখাবো কি করে একটি android device কে rooted device এ পরিনত করবে।এই কাজগুলো করার জন্য তোমাদের Developer না হলেওচলবে। এই জন্য কোন Computer লাগবেনা,কোন Recovery লাগবেনা,কোন টাকা লাগবেনা,
যা যা লাগবে
_ Kingroot latest version
_একটি নতুন বা পুরোন android মোবাইল
_দুই হাতে মোট ১টা ২ টা  আঙ্গুল থাকলেই চলবে বেশি লাগবে না
আমি জানি সবাই practically হলে ভালো বুঝতে পারতে কিন্তু আমি যেতে চাইলেয়  google মামা আমায় নিজের servers এ যেতে দিচ্ছেনা তাই আমি তোমাদের ছবির মাধ্যমে শেখানোর চেস্টা করছি। কেউ যবি আমার videoবেখে শিকতে চাও তবে নিচের video টাতে ক্লিক করো,
বন্ধু( ৯৮.৯%) এবং বান্ধবীরা (১.১%) শুরু করাজাক আজকের টিউটরিয়াল
প্রথমে install করুন kingroot app
 তার পর নিজেদের deviceটি কে INTERNET  এর সাথে কানেক্ট করুন,

open করুন kingroot appটি,নিচের ছবির মত দেখাবে,


automatic দেখতে পাবে এই রকম কিছু দেখাব,চিন্তার কোন কারন নেই এই Prossesটাতে তোমাদের মোবাইল root verify হচ্ছে,যা হচ্ছে হতে দিন কোন রকম Mobile এর Switch টিপবেন না, chaking লেখে Show করবে নিচের ছবির মত,


এর পর নিচের ছবির মত "try to root" Option এ ক্লিক করো,



এবার দেখতে পাবে তোমাদের মোবাইল root হচ্ছে,


যতক্ষনা ১০০% মোবাইলের INTERNET Connecting on থাকাচাই এবং মোবাইল slipe mode এ যেন না যায় অর্থ্যাৎ মোবাইলের Screen light যেন Offনা হয়,

১০০% হলে দেখতে পাবে Root successful show করবে সবুজ রং এর,এর পর কিছুক্ষনের মধ্যে  একটা CONTINUE button আসবে সেই Button টায় ক্লিক  করো নিচের ছবির মত

CONTINUE করার পর  দেখতে পাবে একটি মেনু আছে সেইখানে ক্লিক করো,মেনুতে গেলে দেখতে পাবে KingRoot Labs Tab open হবে সেইখনে যদি দেখায় root successful তবেই বুঝবে তোমাদের Root complete,এখানে যদি root Unsuccessful দেখায় তবো বুঝতে হবে তোমাদের মোবাইল Rooted নয়,তোমাদের আবার প্রথম থেকে শুরু করতে হবে, তার জন্য তোমরা একবার মোবাইল Switch off করে battery খুলে চেস্টা করো,

➡আশাকরি সবার এই টিউটরিয়ালটি ভালো লেগেছে এবং ছবি গুলো দেওয়ার আমার মনেহয় অনেক বেশি বুঝতে শুবাধে হয়েছে।এর পরেও কারুর কোন সমস্য হলে আমার Facebook Group আছে,সেইখানে যুক্ত হতে পারো তোমাদের সমস্যা তুলে ধরতে পাররো, অনেক রুট স্পেসালিস্ট এই group এর সাথে যুক্ত।

 

Facebook page

 Facebook group



 নমষ্কার ধন্যবাদ |